ভারতে মা কে ঝাড়ু দিয়ে পিটিয়ে ছেলে ভাইরাল। ভিডিও

0
201

প্রতিবেশীদের কাছে ছেলের ভবিষ্যত নিয়ে আলোচনা করছিলেন মা, তার ফল যে এতটা মারাত্মক হতে পারে তা তিনি স্বপ্নেও ভাবতে পারেননি। বেঙ্গালুরু এই ভিডিওই এখন সবাইকে হতবাক করে দিয়েছে। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক মহিলাকে ঝাঁটা হাতে বেধড়ক মারধর করছে এক কিশোর। ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড় বয়ে যায় সর্বত্র।

ওই প্রতিবেদন অনুযায়ী, ওই কিশোরের বয়স ১৭ বছর। যাঁকে সে ঝাঁটা দিয়ে মারছে, তিনি ওর মা। জানা গিয়েছে, প্রতিবেশীদের কাছে ছেলেকে নিয়ে সমালোচনা করেছিলেন ওই মহিলা। সেই কথা কোনও ভাবে চলে যায় ছেলের কানে। তার পরেই মায়ের উপরে ছেলে চড়াও হয় বলে অভিযোগ।
ভিডিওতে দেখা যাচ্ছে, ছেলে ঝাঁটা হাতে দাঁড়িয়ে চিৎকার করতে করতে মাকে মেরে চলেছে। সোফায় বসে মার খেয়ে এক নাগাড়ে কেঁদে চলেছেন তারই জন্মদাত্রী মা। প্রতিবেদন অনুযায়ী, ভিডিওটি তুলেছেন ওই কিশোরের বোন। পরে সেই বোনের দৌলতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ভিডিওটি।
ওই কিশোরের নাম জানা যায়নি। ভিডিও প্রকাশ্যে আসতেই পুলিশ স্বতঃপ্রণোদিত হয়ে তার বিরুদ্ধে সুয়োমোটো কেস দায়ের করেছে। জানা গিয়েছে, পরে নিজের কাজের জন্য ক্ষমাও চেয়ে নিয়েছে ওই গুণধর কিশোর। তার কড়া শাস্তির দাবিতে সোচ্চার হয়েছে সোশ্যাল মিডিয়া। 

ভারতে মাকে পিটিয়ে ছেলে ভাইরাল

প্রতিবেশিকে শুধু বলেছিলেন ছেলের ভবিষ্যৎ চিন্তিত আর এজন্য যে ফল হবে ভয়াবহ কল্পনাও করেন নি মা। এই ভিডিওটি ইন্ডিয়ায় ভাইরাল। মাকে ঝাড়ু দিয়ে পিটিয়ে ছেলে ভাইরাল।

Posted by JoyBD.COM on Monday, December 10, 2018

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here