আড়াই দিনে টেস্ট শেষ হওয়ায় বিপাকে বিসিবি।

0
202

৫ দিনের বাংলাদেশ-উইন্ডিজ টেস্ট শেষ হওয়ার কথা থাকলেও ১ম টেস্ট শেষ হয়েছে আড়াই দিনে। আর টেস্ট আড়াই দিনে শেষ হওয়াতে শুরু হয়েছে ব্যাপক জলঘোলার।
কেননা ৫ দিনের চুক্তিতেই বিজ্ঞাপন চড়া মূল্যে কিনে নেন বিজ্ঞাপন দাতার। খেলার দৈর্ঘ্য কমে গেলেও বিজ্ঞাপন দাতাদের ঠিকই অর্থ দিতে হয়। মোটকথা, পাঁচ দিনের টেস্ট একদিন বা আধাবেলা আগে শেষ হলেও টিভি সম্প্রচার স্বত্তকেনা প্রতিষ্ঠান পড়ে যায় বিপাকে। সেখানে চট্টগ্রাম টেস্ট শেষ হয়ে গেছে আড়াই দিন আগে।
খুব স্বাভাবিকভাবেই টিভি স্পন্সররা বিপাকে। শুধু টিভি স্বত্তকেনাদের কথা বলা কেন? চট্টগ্রাম টেস্ট আড়াই দিন আগে শেষ হওয়ায় খানিক বিপাকে বিসিবিও। কারণ, ২২ থেকে ২৬ নভেম্বর পর্যন্ত পাঁচদিনের হোটেল বুকিং দেয়া ছিল চট্টগ্রামের র্যাডিসন ব্লু হোটেলে। আর ঢাকায় বাংলাদেশ আর ওয়েস্ট ইন্ডিজের হোটেল বুকিং দেয়া আছে ২৭ নভেম্বর থেকে।
তার মানে চট্টগ্রাম টেস্ট শেষে দুই দলের রাজধানীতে আবার ফেরার কথা ছিল ২৭ নভেম্বর; কিন্তু আজ ২৪ নভেম্বর ম্যাচ শেষ হয়ে যাওয়ায় বিপাকে বিসিবি। এখন দুই দল রাজধানীতে ফিরলে আবাসন সমস্যা দেখা দেবে তাদের। কারণ, এখন আর দু’দলের হোটেল বুকিং নেই। মানে রুম খালি নেই। এদিকে হুট করে ভিন্ন হোটেলে চেক ইনেরও কোন সুযোগ নেই। কারণ সিরিজ শুরুর আগেই নির্ধারিত পাঁচতারকা হোটেলের সাথে বিসিবির চুক্তি হয়ে যায়, কবে কখন দুই দল থাকবে এবং কোন দিন চেকআউট করবে। যেহেতু নির্ধারিত হোটেল এখন পাওয়া যাবে না, তাই ওয়েস্ট ইন্ডিজ দলকে আগামী মঙ্গলবার অবদি বন্দর নগরিতেই অবস্থানের কথা বলা হয়েছে। কাল ও পরশু বন্দর নগরীতে থেকে ২৭ তারিখ ঢাকার উদ্দেশ্যে বিমানে চেপে বসবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। আর বাংলাদেশ ক্রিকেট দলের যাদের ঢাকায় বাসা আছে তারা আজকেই ঢাকায় চলে আসছেন। আর বাকীরা আসবেন ২৭ তারিখেই।

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here